বঙ্গবন্ধু স্মরণে মোনাজাত ও অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

০৭ আগস্ট ২০১৯, ০৫:১৯ পিএম | আপডেট: ২০ আগস্ট ২০১৯, ০৩:৫৭ এএম


বঙ্গবন্ধু স্মরণে মোনাজাত ও অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

মাধবদী প্রতিনিধি ॥
পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নরসিংদীতে ১ হাজার ২০টি অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সম্মাননা জানিয়ে বিশেষ মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

বুধবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার শেখেরচর বাবুরহাটে ধূমকেতু সংঘের উদ্যোগে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ধূমকেতু সংঘের সভাপতি আবদুল বাকির এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া।


অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংঘের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, জমিদাতা ও উপদেষ্টা আলহাজ্ব জি.এম তালেব হোসেন, সাধারণ সম্পাদক মো: শফিউল্লাহ, সহ-সভাপতি আলহাজ্ব মুনিরুজ্জামান ভঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মোতালিব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক এ.কে ফজলুল হক, ওসমান গণি, নরসিংদী চেম্বারের পরিচালক আলহাজ্ব আল-আমিন রহমান।


এসময় সংঘের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল আলী, মো: গিয়াস উদ্দিন, মো: আবু তাহের, মো: জুলহাস মিয়া, শেখ সেলিম আহমেদ, শেখেরচর পুলিশ ফাঁড়ির ইনচার্জ তানভির আহমেদ, সংঘের জমিদাতাদের মধ্যে আলহাজ্ব গিয়াস উদ্দিন, বাবু সুব্রত কুমার দাস, বনি ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ধুমকেতু সংঘের অন্যতম সদস্য ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন ফয়সাল। দোয়া ও আলোচনা শেষে অতিথিরা ধূমকেতু সংঘের নিজস্ব অর্থায়নে গরীব ও অসহায় পরিবারের মাঝে, চাল, ডাল, চিনি, তেল ও সেমাইসহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করেন।