মাধবদীতে এস.এস.সিতে পাসের হার সন্তোষজনক, কমেছে জিপিএ এর হার

৩১ মে ২০২০, ০৪:০৪ পিএম | আপডেট: ০৪ জুলাই ২০২০, ১১:৪২ এএম


মাধবদীতে এস.এস.সিতে পাসের হার সন্তোষজনক, কমেছে জিপিএ এর হার

মাধবদী প্রতিনিধি:

আজ রবিবার (৩১ মে) সারাদেশে এস.এস.সি ও সমমানের পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। নরসিংদী সদর উপজেলার মাধবদী থানা এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানের এস.এস.সি ও সমমানের পরীক্ষায় পাশের হার তুলনামূলক ভাল হলেও কমেছে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীর হার।

এবার পৌলাণপুর ইসলামিয়া ফাযিল মাদরাসার পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৬৭ জন, পাশ করেছে ৬৫ জন, মাধবদী এস.পি (সতি প্রসন্ন) ইনষ্টিটিউশনে পরীক্ষার্থিদের সংখ্যা ছিল ৬ শত ৫৮ জন, পাশ করেছে ৫ শত ৯২ জন, জিপিএ ৫ পেয়েছে ২৮ জন। মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজের পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১শত ৬৬ জন, পাশ করেছে ১ শত ৫২ জন, জিপিএ ৫ পেয়েছে ১২ জন।

নুরালাপুর উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থিদের সংখ্যা ছিল ১ শত ২১ জন, পাশ করেছে ১ শত ১২ জন, জিপিএ ৫ পেয়েছে ৭ জন। ভগিরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থিদের সংখ্যা ছিল ১ শত ৩২ জন, পাশ করেছে ১ শত ২৫ জন, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। বালাপুর নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১ শত ৬৩ জন, পাশ করেছে ১ শত ৩৬ জন, জিপিএ ৫ পেয়েছে ৫ জন। বালুসাইর উচ্চ বিদ্যালয় পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২ শত ৬৮ জন, পাশ করেছে ২ শত ৩২ জন। নওপাড়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩৩ জন, পাশ করেছে  ৩১ জন। কাঠালিয়া উচ্চ বিদ্যালয় পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২ শত ৩২ জন, পাশ করেছে ১ শত ৭১ জন।