মনোহরদীতে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

২১ অক্টোবর ২০২০, ০৪:৩৯ পিএম | আপডেট: ০১ ডিসেম্বর ২০২০, ০৩:৩১ পিএম


মনোহরদীতে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

মনোহরদী প্রতিনিধি:
নরসিংদীর মনোহরদীতে পুস্প সাহা (২৬) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (২১ অক্টোবর) সকালে উপজেলার চরমান্দালিয়া ইউনিয়নের মাস্টার বাড়ী এলাকায় মেহগনি বাগান থেকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এই লাশ উদ্ধার করে পুলিশ।


পুস্প সাহা কিশোরগঞ্জ জেলার কটিয়াদী পশ্চিমপাড়া এলাকার দীপক সাহার ছেলে। উদ্ধারের সময় লাশের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। সেখানে লেখা ছিল ‘আমার এই মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি নিজেই নিজেকে মেরে ফেলেছি। মা-বাবা তোমরা আমাকে নিয়ে কোন চিন্তা করবা না।’


পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, পুস্প সাহা প্রায় এক বছর ধরে মানসিক ভারসাম্যহীন। কাউকে না জানিয়ে বাড়ী থেকে প্রায়ই বের হয়ে যেত। গত ১৭ অক্টোবর পূর্বের ন্যায় কাউকে জানিয়ে সে বাড়ী থেকে বের হয়। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাচ্ছিল না। বুধবার সকালে মাস্টারবাড়ী এলাকার নূরুল হক মাস্টারের মেহগনি বাগানে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে সেখান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।


রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল হক শিকদার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ নরসিংদী মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।