নরসিংদীতে তুচ্ছ কারণে স্কুলছাত্রকে কুপিয়ে আহত, আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

২৭ জুন ২০১৯, ০৪:২৭ পিএম | আপডেট: ২৪ আগস্ট ২০১৯, ০৬:০৪ এএম


নরসিংদীতে তুচ্ছ কারণে স্কুলছাত্রকে কুপিয়ে আহত, আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে পালিত উটপাখি দেখতে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে রিয়াদ হোসেন (১৩) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে মো: খায়রুল ইসলাম নামে এক যুবলীগ নেতার বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে নরসিংদী শহরের আলীজান জুটমিলে এ ঘটনা ঘটেছে।

আহত রিয়াদ নরসিংদী পৌর শহরের কাউরিয়া মহল্লার দেলোয়ার হোসেনের ছেলে ও সাটিরপাড়া কর্মাস স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্র। গুরুতর আহতাবস্থায় তাকে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল, ঢাকা মেডিকেল ও পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রিয়াদের চাচা জাকির হোসেন জানান, রিয়াদ ও তার সহপাঠী লিংকন বুধবার শহরের কাউরিয়া পাড়াস্থ আলীজান জুটমিলের ভেতরে কর্তৃপক্ষের পালিত উট পাখি দেখতে যায়সেখানে যাওয়ার অপরাধে আজ বৃহস্পতিবার সকালে রিয়াদকে মিলের ভেতরে ডেকে নেয় শহর আওয়ামী যুবলীগের লীগের সহ সাধারণ সম্পাদক ও কাউরিয়াপাড়া এলাকার বাসিন্দা মো: খায়রুল ইসলাম। সেখানে যুবলীগ নেতা খায়রুল চাপাতি দিয়ে রিয়াদেকে কুপিয়ে রক্তাক্ত জখম করে

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রিয়াদকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকেঢামেকে পাঠায়।ঢাকা মেডিকেলে নেয়ার পর তার মাথায় ৪৫টি সেলাই দেয়া হয় এবং দুই পা ও একটি হাত ভেঙ্গে যাওয়ায় তাকে পঙ্গু হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আশংকাজনক বলেও জানান চাচা জাকির হোসেন।

এ ঘটনায় যোগাযোগ করা হলে অভিযুক্ত যুবলীগ নেতা খায়রুল ইসলাম বলেন, রিয়াদ জুটমিলের ভেতরে উটপাখির ডিম চুরি করতে গেলে আমার ভাগিনা সহা তা দেখতে পেয়ে রিয়াদকে মারধর করে আহত করেপরে আমি নিজেই রিয়াদকে উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেছি

যোগাযোগ করা হলে আলীজান জুটমিলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন বলেন, স্কুলছাত্রকে কোপানোর ঘটনাটি মিলের ভেতরে ঘটলেও এতে মিলের লোকজনের কোন সংশ্লিষ্টতা নেই।কে কেন কুপিয়েছে তার কারণও জানা নেই।    

তবে মিলের ভেতর থেকে সবসময়ই বিভিন্ন ফলফলাদি চুরি হচ্ছে। এখন উটপাখির ডিম চুরির ঘটনা ঘটেছে। সিসিটিভি ক্যামেরায় বহিরাগতদের দেখাও গেছে।তবে কারা চুরি করেছে তা নিশ্চিত হওয়া যায়নি বলেও জানান তিনি।