নরসিংদী পৌরসভায় আশরাফ ও মাধবদীতে মোশারফ পেলেন আ’লীগের মনোনয়ন

১৩ জানুয়ারি ২০২১, ১০:৩৬ পিএম | আপডেট: ১৬ জানুয়ারি ২০২১, ০৫:১৪ পিএম


নরসিংদী পৌরসভায় আশরাফ ও মাধবদীতে মোশারফ পেলেন আ’লীগের মনোনয়ন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী পৌরসভার মেয়র পদে আ’লীগের মনোনয়ন পেলেন সাবেক পৌর চেয়ারম্যান আব্দুল মতিন সরকারের ছোট ভাই নরসিংদী শহর যুবলীগের সাবেক সভাপতি আশরাফ হোসেন সরকার। অপরদিকে মাধবদী পৌরসভার মেয়র পদে মনোনয়ন পেলেন বর্তমান মেয়র ও মাধবদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রধান মানিক।

বুধবার (১৩ জানুয়ারি) রাতে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের দীর্ঘ বৈঠকে দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।

বৈঠকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, ড. আবদুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ।

নরসিংদী জেলার এই দুটি গুরুত্বপূর্ণ পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়ার খবর জানতে বিকাল থেকেই জেলা আওয়ামী লীগ কার্যালয়সহ শহরের মোড়ে মোড়ে প্রার্থীদের কর্মী সমর্থকরা জড়ো হয়ে অপেক্ষা করতে থাকেন। বিকাল থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে শহরের মোড়ে মোড়ে অবস্থান নেয় পুলিশ।

চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নরসিংদী ও মাধবদী পৌরসভার নির্বাচন। এরমধ্যে নরসিংদী পৌরসভায় ব্যালটে ও মাধবদী পৌরসভায় ইভিএম এ ভোট গ্রহণ করা হবে। ৩ ডিসেম্বর নির্বাচন কমিশন এই দুটি পৌরসভাসহ ৫৬টি পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ১৭ জানুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ২৬ জানুয়ারি পর্যন্ত।



এই বিভাগের আরও