ঘোড়াশালে হতদরিদ্র নারীদের আর্থিক অনুদান প্রদান

০২ আগস্ট ২০২১, ০৯:৪৮ পিএম | আপডেট: ১৮ অক্টোবর ২০২১, ০৫:২৮ পিএম


ঘোড়াশালে হতদরিদ্র নারীদের আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌর এলাকায় ঢাকা আহছানিয়া মিশনের অর্থায়নে বেসরকারি এনজিও প্রতিষ্ঠান ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (ডিএফইডি) এর উদ্যোগে পাঁচ জন হতদরিদ্র নারীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট ঘোড়াশাল পাইকসা শাখায় এক সংখিপ্ত আলোচনা সভা শেষে এ অনুদান প্রদান করা হয়।

ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট ঘোড়াশাল পাইকসা শাখার ম্যানেজার মানসুরা সুলতানার সভাপতিতে ¡ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিজন হতদরিদ্র নারীকে ২৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ ও বিশেষ অতিথি ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিএফইডি'র এরিয়া শফিকুল করিম ও ঘোড়াশাল পৌর নারী কাউন্সিলর শারমিন সুলতানা।

এ সময় পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও পৌরমেয়র শরীফুল হক বলেন, করোনাভাইরাসে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে সরকারের ত্রাণ সহায়তা ও আর্থিক সহযোগিতা অব্যাহত রয়েছে। এমন পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বেসরকারি এনজিও প্রতিষ্ঠান ডিএফইডি হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছে সেটি সত্যিই ভালো উদ্যোগ।



এই বিভাগের আরও