কোভিড-১৯ টিকাদান কর্মসূচি উপলক্ষে পলাশে এডভোকেসি সভা

০২ আগস্ট ২০২১, ০৯:৫৯ পিএম | আপডেট: ১৮ অক্টোবর ২০২১, ০৫:২৮ পিএম


কোভিড-১৯ টিকাদান কর্মসূচি উপলক্ষে পলাশে এডভোকেসি সভা

পলাশ প্রতিনিধি:
আগামী ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচি উপলক্ষে নরসিংদীর পলাশ উপজেলায় এক এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৫ টায় উপজেলা সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে লাইন ডাইরেক্টর, এমএনসিএন্ডএএইচ, স্বাস্থ্য অধিদপ্তর মহাখালীর সহযোগিতায় এডভোকেসি সভায় সভাপতিত্ব করেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী।

এ সময় ঘোড়াশাল পৌরমেয়র শরীফুল হক,পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ নাসিরউদ্দীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাদিকুর রহমান আকন্দ, জিনারদী ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গাজীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


পৌরসভায় প্রতিদিন ৬০০ ও ৪ টি ইউনিয়নে পৃথক পৃথক ভাবে প্রতিদিন ৬০০ জনকে টিকা প্রদান করা হবে বলে এডভোকেসি সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তিন দিনে পৌরসভায় ১৮০০ জন ও প্রতি ইউনিয়নে তিন দিনে ১৮০০ জনকে টিকা প্রদান করে হবে। সর্বনিন্ম ১৮ বছর বয়স পর্ষন্ত শুধু মাত্র এনআইডি কার্ড সাথে নিলেই এ টিকা গ্রহণ করা যাবে বলে এডভোকেসি সভায় জানানো হয়।



এই বিভাগের আরও