পলাশে ৫ জয়িতাকে সংবর্ধনা

০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৩৫ পিএম | আপডেট: ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৫ এএম


পলাশে ৫ জয়িতাকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
“শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা” “নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙেগর বিশ^ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে নরসিংদীর পলাশে ৫ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে এ সংবর্ধনা দেয়া হয়।

অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসাবে তাহমিনা আক্তার লাইলী, শিক্ষা ও চাকরিক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসেবে সৈয়দা ফারহানা আক্তার, সফল জননী নারী হিসাবে মোকলেছা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী হিসাবে নাজমা খানম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য সাফিনা রহমানকে সংবর্ধনা হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

পলাশ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে ’জয়িতা অন্বেষনে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় ৫ জন জয়িতা নির্বাচিত হন। উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরীর সভাপতিত্বে জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।


এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া ¯িœগ্ধা, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেহানা পারভীন প্রমুখ। এ সময় বিভিন্ন নারী সংগঠনের নেত্রী ও নির্বাচিত জয়িতারা তাদের অনুভূতি প্রকাশ করেন।



এই বিভাগের আরও