পলাশে ডিবি পরিচয়ে বাসায় ঢুকে তল্লাশীর নামে ডাকাতি

০৭ জানুয়ারি ২০২২, ০৭:২০ পিএম | আপডেট: ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ এএম


পলাশে ডিবি পরিচয়ে বাসায় ঢুকে তল্লাশীর নামে ডাকাতি

পলাশ প্রতিনিধি:

নরসিংদীর পলাশে ডিবি পরিচয়ে তল্লাশীর নামে এক সাবেক প্রধান শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ওই বাড়ি থেকে নগদ ৮৫ হাজার টাকা ও ৯ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দড়িহাওলাপাড়া এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

যার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে তাঁর নাম মো. আবুল কাশেম। তিনি পলাশ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক। আবুল কাশেম পলাশ সদর মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদ থেকে দুইবছর আগে অবসর নিয়েছিলেন।

মো. আবুল কাশেম ও তাঁর পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার সন্ধার পর ছয়জন ব্যক্তি এই বাড়িতে এসে দরজা ধাক্কাতে থাকেন। আপনারা কারা জানতে চাইলে তারা নিজেদের ডিফেন্সের লোক হিসেবে পরিচয় দিয়ে দরজা খুলতে বলেন। তারা আরও বলেন, এই বাড়িতে মাদক থাকার খবর আমাদের কাছে আছে, আমরা এখানে তল্লাশী চালাব। দরজা খুলে দিলে তারা বাড়িটিতে প্রবেশ করে ঘরের সবকিছু এলোমেলো করে তল্লাশী চালাতে থাকে। এ সময় অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের নারী সদস্যদেরসহ সবাইকে বেঁধে ফেলা হয়। পরে তারা বাসা থেকে নগদ প্রায় ৮৫ হাজার টাকা ও ৯ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। তাৎক্ষণিকভাবে ঘটনার আকষ্মিকতায় স্তব্ধ হয়ে যান পরিবারের সবাই।

ঘোর কাটতেই পলাশ থানা-পুলিশকে ফোন করে ঘটনা জানান তারা। খবর শুনে স্থানীয় লোকজন ওই বাড়িতে জড়ো হতে থাকেন। পরে রাত ৮টার দিকে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে রাতে এই ঘটনায় পরিবারটির পক্ষ থেকে লিখিত অভিযোগ জানানো হয়।

জানতে চাইলে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, সন্ধ্যার দিকে ঘটে যাওয়া এই ঘটনাটি ডাকাতি কিনা তা আমরা নিশ্চিত নই। পূর্বপরিকল্পিতভাবে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার জন্যও তাদের আশপাশের কেউ এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে, অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



এই বিভাগের আরও