ঘোড়াশালে ডাকাতের হামলায় সাবেক পৌরমেয়র আহত, টাকা ও স্বর্ণালঙ্কার লুট

১০ জানুয়ারি ২০২২, ০৬:০৬ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পিএম


ঘোড়াশালে ডাকাতের হামলায় সাবেক পৌরমেয়র আহত, টাকা ও স্বর্ণালঙ্কার লুট

পলাশ প্রতিনিধি:
নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল হকের বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে ঘোড়াশাল পাইকসা এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

সাবেক মেয়রের পরিবারের সদস্যরা জানান, ভোর রাতে ৫/৬ জনের একটি ডাকাত দল বাসার জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের লোকজনদের জিম্মি করে ফেলে। ডাকাতরা বাসার জিনিসপত্র ভেঙ্গে নগদ ১ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এসময় বাধা দিতে গেলে ডাকাতদলের এলোপাতারি কোপে শরীফুল হক মারাত্মকভাবে আহত হন।
ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাবেক মেয়র শরীফুল হক বলেন, ভোর আনুমানিক ৪টার দিকে হঠাৎ মুখোশধারী পাঁচ থেকে ছয়জন দেশিয় রামদা নিয়ে আমাদেরকে জিম্মি করে ফেলে। পরে রুমের আলমারি ভেঙে নগদ ১ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়। আমি বাধাঁ দিতে গিয়ে ডাকাতদের একজন আমার হাতে ও ঘাড়ে রামদা দিয়ে কোপ দেয়। এতে আমি অচেতন হয়ে পড়ি।

প্রতিবেশি তানজিরুল হক রনি জানান, ভোরে চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি শরীফুল হক আহত অবস্থায় পড়ে আছেন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস জানান, ভোরে ৫ থেকে ৬ জনের একটি দল ঘরের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এসময় বাধাঁ দিতে গিয়ে সাবেক পৌর মেয়র আহত হয়। ঘটনার সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যেই জড়িতদের শনাক্তসহ গ্রেফতার করা সম্ভব হবে।



এই বিভাগের আরও