রায়পুরায় স্টেশনে অসুস্থ হয়ে পড়া অজ্ঞাত যুবককে হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা

৩১ অক্টোবর ২০২৩, ০৬:৩৩ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪২ এএম


রায়পুরায় স্টেশনে অসুস্থ হয়ে পড়া অজ্ঞাত যুবককে হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। দুপুরে উপজেলার মেথিকান্দা রেলওয়ে স্টেশনে অজ্ঞাত ওই যুবক অসুস্থ হয়ে পড়েন। এসময় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এখন পর্যন্ত নিহতের নাম পরিচয় জানা যায়নি। তবে তাঁর বয়স আনুমানিক ৩০বছর বলে ধারণা করছে পুলিশ। খবর পেয়ে মঙ্গলবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে রেলওয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে উপজেলার মেথিকান্দা রেলস্টেশনে অজ্ঞাত এক ব্যক্তি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়রা অসুস্থ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ বিকেল সাড়ে ৪টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। নিহতের পরিচয় সনাক্তসহ মৃত্যুর কারণ জানতে কাজ করছে রেলওয়ে পুলিশ।

ট্রেনে পানি বিক্রেতা ইসমাইল ও নিহাদ বলেন, ট্রেন থেকে মেথিকান্দা রেলস্টেশনে নামার পর তাকে অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে নিয়ে আসি। তার নাম পরিচয় জানি না।

অটোরিকশা চালক মশিউর রহমান বলেন, মেথিকান্দা রেলস্টেশন থেকে অসুস্থ অবস্থায় চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বিমল বরন ধর বলেন, ওই যুবককে দুপুর ১ টায় মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। পরে পুলিশকে খবর দেয়া হলে তারা লাশ নিয়ে যায়।  

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক কার্তিক রায় বলেন, নিহতের খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিচয় সনাক্তে পিবিআইকে খবর দেয়া হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

 



এই বিভাগের আরও