রায়পুরায় ডেইরি ফার্মে যুবকের গলাকাটা মরদেহ

০২ নভেম্বর ২০২৩, ০৬:০৯ পিএম | আপডেট: ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৮ এএম


রায়পুরায় ডেইরি ফার্মে যুবকের গলাকাটা মরদেহ

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় একটি গরুর ফার্ম থেকে সোহাগ মিয়া (৩৫) নামে এক যুবকের গলাকাটা মরদেহ  করেছে পুলিশ।  বৃহস্পতিবার দুপুর ১২টায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সোহাগ মিয়া কিশোরগঞ্জের কুলিয়ারচর বিথিয়ারকান্দি এলাকার শাহিদুল ইসলামের ছেলে। তিনি দুই বছর যাবৎ রায়পুরার মো: হুমায়ুনের মালিকানাধীন মাশাআল্লাহ ডেইরি ফার্মের কর্মচারী হিসেবে কাজ করতেন।  

খামারটির অপর এক কর্মচারী রকিব মিয়া জানান, বুধবার দিবাগত রাতভর মানসিকভাবে দুশ্চিন্তায় ছিলেন সোহাগ। সারারাত জেগে থাকতে দেখা যায় তাকে, স্ত্রী সন্তানকে কেউ মেরে ফেলবে বলতে থাকেন। পরে হঠাৎ দেখতে পাই সে ব্লেড দিয়ে নিজের গলায় আঘাত করে। অতিরিক্ত রক্তক্ষরণ দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করা হয় বলে জানান রকিব মিয়া।

নিহতের স্ত্রী মোসেনা বেগম বলেন, সৎ ভাই বোনেরা বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই আমাকে ও আমার সন্তানদের মারধর করতো। এসব বিষয়গুলো তাকে জানানোর পর সে মানসিক চাপে ছিল। বৃহস্পতিবার সকালে খবর পাই সে মারা গেছে ৷

এই বিষয়ে ফার্মের মালিক মো: হুমায়ুনের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের এড়িয়ে গিয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মুঠোফোনে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। গলায় ব্লেডের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা গেছে জমিসংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে কিছুটা পারিবারিক ঝামেলা ছিল।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান ৷



এই বিভাগের আরও