শিবপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের আহবায়ক কমিটি গঠন

১৭ জুন ২০২১, ০৯:০৭ পিএম | আপডেট: ১৭ অক্টোবর ২০২১, ১২:০২ এএম


শিবপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের আহবায়ক কমিটি গঠন
নরসিংদীর শিবপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের আহবায়ক কমিটি গঠন করার কপি হস্তানস্তর করছেন উপজেলা চেয়ারম্যান মোঃ হারুনুর রশীদ খান ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান।

শিবপুর প্রতিবেদক:

নরসিংদীর শিবপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সভায় মোঃ আলমগীর কবীর মৃধা আঙ্গুরকে আহবায়ক ও মোঃ মনির উদ্দিন মাস্টারকে সদস্য সচিব করে ৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হারুনুর রশীদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সামসুল আলম ভূঞা রাখিল, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, প্রচার সম্পাদক রাশেল প্রধান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিনারা আক্তার, দপ্তর সম্পাদক শেখ রাব্বির হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সোহেল শেখ, উপ-দপ্তর সম্পাদক মোঃ মাসুম খান, কাশিমপুর থানা সভাপতি সভাপতি মনির হোসেন খান।

নবগঠিত বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কল্যাণ পরিষদের আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক মোঃ নাজমুল কবীর আনোয়ার, এডভোকেট খোরশেদ, আব্দুল করিম খান, সদস্য আলহাজ্ব মোহসীন মাস্টার, মোঃ মতিউর রহমান ভূইয়া কাবিল ও আফিয়া বেগম।



এই বিভাগের আরও