শিবপুরে মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে পুরস্কার বিতরণ

১০ ডিসেম্বর ২০২১, ০৭:২৫ পিএম | আপডেট: ১৩ এপ্রিল ২০২৪, ০৮:২৯ এএম


শিবপুরে মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে পুরস্কার বিতরণ

মোমেন খান:

শিবপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে আইডিয়াল স্কুল এন্ড কলেজের আয়োজনে উপজেলার ৩২টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪শ ৩৫ জন শিক্ষার্থী প্রতিযোগিতামূলক মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে।  

বিকালে আইডিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পরীক্ষায় উত্তীর্ণ ২০ জন মেধাবী শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেয়া হয়। পরীক্ষায় যথাক্রমে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করে শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফৌজিয়া আলম রাহা, মাহবুবা উর্মি ও তৈয়বা রিকাবদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিবপুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও পরিচালক ইঞ্জিনিয়ার মো. জহিরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন শিবপুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রাশেদুল আহসান আরমান, প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদুর রহমান খান, ধানুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব চন্দ্র দাস, বিলশরন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাভলী বেগমসহ পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অভিভাবকরা।



এই বিভাগের আরও