শিবপুরে হাড়িধোয়া নদীতে গোসলে নেমে পানিতে ডুবে সহোদর দুই শিশু নিহত

১৭ মার্চ ২০২৪, ০৭:৩৯ পিএম | আপডেট: ২৩ মে ২০২৪, ০১:২২ পিএম


শিবপুরে হাড়িধোয়া নদীতে গোসলে নেমে পানিতে ডুবে সহোদর দুই শিশু নিহত

মোমেন খান:

নরসিংদীতে হাড়িধোয়া নদীতে গোসলে নেমে পানিতে ডুবে দুই সহোদর শিশু নিহত হয়েছে। রোববার দুপুর ১২ টার দিকে শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের উত্তর কারারচর এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলো উত্তর কারারচর গ্রামের ফরিদ আহমেদের ছেলে মাহাদী হাসান (১২) ও মিশাল হাসান (৮)।

 

নিহত শিশুদের পরিবার ও স্থানীয়রা জানান, সকালে মাহাদী হাসান তার ছোট ভাই মিশাল হাসানকে সঙ্গে নিয়ে অন্য শিশুদের সাথে খেলতে বাড়ি হতে বের হয়ে যায়। দুপুর ১২টার দিকে বাড়ির পার্শ্ববর্তী হাড়িধোয়া নদীর পানিতে গোসলে নেমে সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায় তারা। প্রত্যক্ষদর্শী অন্য শিশুদের মাধ্যমে খবর পেয়ে স্বজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করতে নদীতে নামে। কিছুক্ষণ পর দুই শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। সন্ধ্যায় নিজ বাড়িতে দুই শিশুর জানাজা শেষে দাফন করা হয়।

শোকে পাথর নিহত শিশু দুটির মা মাহমুদা বেগম বলেন, আমার বাচ্চারা কোনদিন নদীতে গোসলে যায় না। আজ হঠাৎ নদীতে নেমে পানিতে ডুবে জীবনের জন্য বিদায় নিলো। আমি মেনে নিতে পারছি না।

বিষয়টি নিশ্চিত করে পুটিয়া ইউপি সদস্য রোমান পাঠান বলেন, গোসল করতে গিয়ে ফরিদ আহমেদের দুই ছেলে পানিতে ডুবে নিহত হয়েছে। মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, বিষয়টি আমি সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরেছি। পরিবারের পক্ষ থেকে বা অন্য কেউ অবহিত করেনি।



এই বিভাগের আরও