শিবপুরে ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

২৩ মে ২০২০, ০৪:০৭ পিএম | আপডেট: ০১ জুন ২০২০, ০২:৩৮ এএম


শিবপুরে ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

শিবপুর প্রতিনিধি:

শিবপুর উপজেলার দুলালপুর দুঃস্থ মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৩মে) দুপুরে দুলালপুর মোড়ের বর্ণমালা আইডিয়াল একাডেমির মাঠে ২য় পর্যায়ে এসব সামগ্রী বিতরণ শুরু করা হয়।

পরে ফাউন্ডেশনের সদ্যসরা ২শত উপহার সামগ্রীর প্যাকেট ভাগ করে ৯টি গ্রামের ২ শতাধিক পরিবারের বাড়িতে গিয়ে পৌঁছে দেয়। গ্রামগুলো হলো, দুলালপুর বিলপাড়, দুলালপুর চড়পাড়া, খালপাড়, বিলচিনাদী, কাজিরচর, দরগাবন্ধ, বিটিচিনাদী চন্ডিবরদী, দত্তপাড়া। দুইশত কর্মহীন, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, দুঃস্থ মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি জহিরুল হক মোল্লা হারুন, সহ-সভাপতি ছানাউল্লা সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন রতন, প্রচার সম্পাদক বেদার উদ্দিন লিটন, দপ্তর সম্পাদক বকুল মিয়া, মহিলা সম্পাদিকা সুরাইয়া বেগম, সহ-মহিলা সম্পাদিকা আপেল বেগম, সদস্য পারুল বেগম, বিলকিছ বেগম ও মনি বেগম প্রমুখ।

দুঃস্থ মানব কল্লাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন স্বপন বলেন, আমরা ১ম পর্যায়ে ২শত ও ২য় পর্যায়ে ২ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। সংকটকালীন আগামী দিনগুলোতে আমাদের সংগঠন তাদের পাশে থাকবে।