শিবপুরে মাছিমপুর দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা 

২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৪:৪৬ পিএম | আপডেট: ১৬ এপ্রিল ২০২৪, ১০:০১ এএম


শিবপুরে মাছিমপুর দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা 

শিবপুর প্রতিনিধি:

নরসিংদীর শিবপুর উপজেলার ঐতিহ্যবাহী ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আশরাফুল উলুম দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ২০২০খ্রি. অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) দিনব্যাপী মাদ্রাসা মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাছিমপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হারিস রিকাবদার।

শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মাছিমপুর  ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও অত্র মাদ্রাসার সভাপতি মো. ফরহাদ আলম ভূঞা এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাস্টার, আলমগীর হোসেন মৃধা আঙ্গুর, মাছিমপুর  ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য কামরুজ্জান  মুকুল, নরসিংদী জেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক খোকন সরকার, সাংবাদিক শেখ মানিক, শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক, মাদ্রাসা পরিচলনা পরিষদের সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শিক্ষার্থীরা ক্রিড়া প্রতিযোগিতায় দৌড়, দীর্ঘ লাফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ ও পাতিল ভাঙ্গা এবং যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠানে আমন্ত্রিত পুরুষ অভিভাবকদের জন্য ধীরগতির সাইকেল দৌড় এবং মহিলাদের  জন্য সতীনের ছেলে খেলার আয়োজন করা হয়। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। খেলার সার্বিক পরিচালনা করেন অত্র মাদ্রাসার সুপার আব্দুর রব ভূইয়া,  সঞ্চালনা করেন সহ-সুপার মাও. আবদুল মোমেন আয়ূবপুরী।


বিভাগ : খেলা


এই বিভাগের আরও