বাবার ছবির সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেলফি

২২ ফেব্রুয়ারি ২০২০, ০৪:১০ পিএম | আপডেট: ১১ জুলাই ২০২০, ০৫:১০ পিএম


বাবার ছবির সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেলফি
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক:

একুশে ফেব্রুয়ারির সন্ধ্যায় বাবা বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে ফ্রেমে রেখে সেলফি তুললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় পাশে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে এক অনুষ্ঠানে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে দাড়িয়ে সেলফি তোলেন স্বয়ং প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সেলফি তোলার সেই ছবি নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস রানা। তিনি লিখেছেন, আজ সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে জাতির পিতার প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে ছোট বোন শেখ রেহানা, কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুলছেন ডিজিটাল বাংলাদেশের রূপকার, প্রযুক্তিবান্ধব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছবির নিচে অনেকেই শ্রদ্ধা আর ভালোবাসা জানিয়ে কমেন্ট করেছেন। একজন লিখেছেন ‘অসাধারণ মুহূর্ত’। আরেকজন লিখেছেন, ‘অতি অসাধারণ একটি মুহূর্ত এবং দারুন একটি ছবি’। একজন কমেন্ট করেছেন, ‘এমন একজন সদা হাস্যময়ী, নির্মল, সজীব, প্রাণবন্ত প্রধানমন্ত্রী পৃথিবীতে কয়জন আছে?

প্রধানমন্ত্রীর এই সেলফি ছবিটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর আগে হেলিকপ্টার থেকে তার পদ্মা সেতুর ছবি তোলার একটি ভিডিও দেশের জনগণের মাঝে আবেগ সৃষ্টি করে।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও