ইতাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে কিশোরগঞ্জের হাওড়ে

৩০ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪৪ পিএম | আপডেট: ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৬ পিএম


ইতাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে কিশোরগঞ্জের হাওড়ে

বিনোদন প্রতিবেদক:

বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হয়েছে কিশোরগঞ্জের মিঠামইনের হাওরের মাঝে দ্বীপের মতো ভেসে থাকা হামিদ পল্লীতে। রাষ্ট্রপতি আবদুল হামিদের বাড়ির সামনে অবস্থিত হাওরের মাঝখানে ছোট্ট এই পল্লীটিকে ঘিরে হাজার নৌকা-ট্রলারের সারি এক অভূতপূর্ব দৃশ্যের সৃষ্টি করেছিল শ্যুটিংয়ে। আমন্ত্রিত দর্শক ছাড়াও হাজার হাজার মানুষ হাওরের পাড়ে দাঁড়িয়ে, নৌকা ও ট্রলারের ছাদে বসে ‘ইত্যাদি’র ধারণপর্ব উপভোগ করেন।

এবারের পর্বে হাওর অঞ্চলের জীবন-জীবিকা, প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরে জলে ও ডাঙ্গায় শতাধিক নৌকা রেখে নির্মাণ করা হয় আকর্ষণীয় ও নান্দনিক মঞ্চ।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপকের দায়িত্বে থাকা হানিফ সংকেত বলেন, ‘তিন দশক পেরিয়ে চার দশকে পদার্পণ করেছে ইত্যাদি। সাধারণ মানুষের সমর্থন, সহযোগিতা, ভালোবাসার কারণেই ইত্যাদি এই দীর্ঘ পথ পাড়ি দিতে পেরেছে। আমরাও সব সময় বলি ইত্যাদি সব বয়সের, সব শ্রেণি-পেশার দর্শকের প্রিয় অনুষ্ঠান। কারণ অনুষ্ঠানটি একটি শিশুও যেমন দেখে, তেমনি তার দাদুও দেখেন। এতে আমরা সবার কথা বলার চেষ্টা করি। কারণ দেশ গড়ায় সবার অবদান রয়েছে। আর তাই আমরা ইত্যাদিকে নিয়ে যাই গ্রামে-গঞ্জে, সাধারণ মানুষের কাছে। দর্শকরা সময় বের করে আমাদের অনুষ্ঠান দেখতে বসেন। আমরাও তাদের সেই সময়ের মূল্য দেয়ার চেষ্টা করি।’

নির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন জানায়, ‘ইত্যাদি’র এই মিঠামইনের পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ৪ অক্টোবর রাত ৮টার বাংলা সংবাদের পর।

 


বিভাগ : বিনোদন


এই বিভাগের আরও