প্রবাসী কল্যাণ ব্যাংক এর ৯২তম রায়পুরা শাখার উদ্বোধন

২২ মে ২০২২, ০৯:১৪ পিএম | আপডেট: ২৮ জুন ২০২২, ০৮:০৯ পিএম


প্রবাসী কল্যাণ ব্যাংক এর ৯২তম রায়পুরা শাখার উদ্বোধন

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় প্রবাসী কল্যাণ ব্যাংক এর ৯২তম রায়পুরা উপজেলা শাখার উদ্বোধন করা হয়েছে। রোববার (২২মে) সকাল ১১টায় উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়াম ভবনে নরসিংদী-৫ রায়পুরা আসনের সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে রায়পুরা বাজারে এ অফিসটির উদ্বোধন করেন।

এসময় সাংসদ রাজি উদ্দিন আহামেদ রাজু এমপি প্রবাসী কল্যাণ ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, রায়পুরা উপজেলায় এ ব্যাংকটি প্রতিষ্ঠিত হওয়ায় উপজেলার সাধারণ মানুষদের জন্য একটি নতুন দ্বার খুলেছে। প্রবাসী কল্যাণ ব্যাংক এর মাধ্যমে বিদেশে যেতে সহজ হবে। দেশের রেমিট্যান্স পাঠাতেও সহজ হবে। এতে করে আমাদের প্রবাসী কল্যাণ ব্যাংক ও দেশের অনেক উন্নতি হচ্ছে। এখন থেকে হাতের নাগালেই সহজ শর্তে ঋণ নিয়ে প্রবাসে যেতে পারবেন।

ফিতা কাটার মাধ্যমে উপস্থিত সকলকে নিয়ে আনুষ্ঠানিক ভাবে ব্যাংকটির শুভ উদ্বোধন ঘোষনা করেন। এসময় উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো: সাজ্জাত হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংসদ পুত্র রাজিব আহমেদ পার্থ, প্রবাসী কল্যাণ ব্যাংক এর রায়পুরা শাখার ম্যানেজার মো সালাহ উদ্দিন, রায়পুরা থানার পুলিশ পরিদর্শক আতাউর রহমান সহ ব্যাংক এর কর্মকর্তা ও কর্মচারীসহ স্থানীয় সাংবাদি প্রমুখ।



এই বিভাগের আরও