বেলাবতে প্রতিবন্ধী নারী ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

০৭ জুন ২০১৯, ১১:০৩ এএম | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫০ এএম


বেলাবতে প্রতিবন্ধী নারী ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

বেলাব প্রতিনিধি ॥
নরসিংদীর বেলাবতে শ্রবণ প্রতিবন্ধী এক নারী (৩০) ধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার বাগানবাড়ি গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার (৬ জুন) রাতে ওই নারী বাদী হয়ে বেলাব থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত অলি আহম্মেদ (৪৫) কে গ্রেপ্তার করেছে।
বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নির্যাতিতা নারীর পরিবার জানায়, বাগানবাড়ি গ্রামের মৃত আব্দুল বারিক মিয়ার ছেলে দুই সন্তানের জনক অলি আহম্মেদ দীর্ঘদিন ধরে একই এলাকার শ্রবণ প্রতিবন্ধী ওই নারীকে উত্যক্ত করে আসছিলো। বৃহস্পতিবার সকালে ওই নারীকে ফাঁকা বাড়িতে পেয়ে ধর্ষণ করে অলি আহম্মেদ। ধর্ষণ শেষে পালিয়ে যাওয়ার সময় নির্যাতিতা নারীর পরিবারের সদস্যরা অলি আহম্মেদকে আটক করার চেষ্টার সময় ধস্তাধস্তির এক পর্যায়ে সে পালিয়ে যায়। এ ঘটনার পর রাতে নির্যাতিতা নারী ও তার পরিবারের সদস্যরা বেলাব থানায় মামলা দায়ের করেন।


নির্যাতিতা ওই নারী জানায়, অলি আহম্মেদ দীর্ঘদিন ধরে তাকে উত্যক্ত করে আসছিলো। উত্যক্তের ঘটনা তার পরিবারের সদস্যদের একাধিকবার জানানো হলেও তারা কর্ণপাত করেননি। পরে সে ধর্ষণের ঘটনা ঘটায়।
বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, মামলা দায়ের করার পর অভিযুক্ত আসামী অলিকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিতা ওই নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।