বেলাবতে অবৈধভাবে চ্যানেল সম্প্রচার: ৫০ হাজার টাকা টাকা অর্থদণ্ড

১৩ আগস্ট ২০২০, ০৬:৫৬ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:৪১ এএম


বেলাবতে অবৈধভাবে চ্যানেল সম্প্রচার: ৫০ হাজার টাকা টাকা অর্থদণ্ড

বেলাব প্রতিনিধি:
নরসিংদীর বেলাবতে পাইরেসির মাধ্যমে অবৈধভাবে চ্যানেল সম্প্রচার করায় বারৈচা ক্যাবল নেটওয়ার্ক কর্তৃপক্ষকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বেলাল হোসেন এ দন্ড প্রদান করেন।

জানা গেছে, বেলাব উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধভাবে পাইরেসির মাধ্যমে বিদেশী চ্যানেল সম্প্রচার করে আসছে বিভিন্ন ব্যক্তি ও ক্যাবল ব্যবসায়ীরা। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় ক্যাবল ব্যবসায়ী ও বিভিন্ন ব্যক্তির নিজস্ব অর্থায়নে নতুন নতুন চ্যানেল তৈরী করে সম্প্রচার করে আসছে। খবর পেয়ে বারৈচা বাজারস্থ বারৈচা ক্যাবল নেটওয়ার্ক এর অপারেটর রুবেল হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন ২০০৬ এর ২৮ ধারায় বারৈচা কেবল নেটওয়ার্ককে এ জরিমানা করা হয়।

যেসব স্থানে অবৈধভাবে চ্যানেল সম্প্রচার করা হচ্ছে সেসব স্থানে ধারাবাহিকভাবে ভ্র্যাম্যমান আদালত পরিচালনা হবে বলে জানিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বেলাল হোসেন।



এই বিভাগের আরও