নরসিংদীতে হানাদার মুক্ত দিবস উপলক্ষে বিজয় র‌্যালী

১২ ডিসেম্বর ২০২১, ০৫:৪৮ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পিএম


নরসিংদীতে হানাদার মুক্ত দিবস উপলক্ষে বিজয় র‌্যালী

নিজস্ব প্রতিবেদক:
১২ ডিসেম্বর নরসিংদী হানাদার মুক্ত দিবস উপলক্ষে বিজয় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের উদ্যোগে রোববার সকালে এই কর্মসূচী পালন করা হয়।

সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে বর্ণাঢ্য বিজয় র‌্যালিটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। এতে জেলার বীর মুক্তিযোদ্ধা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, পেশাজীবী সংগঠনের প্রতিনিধি, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

এরপর দিবসটি উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। এসময় মুক্তিযোদ্ধাদের উত্তরীয় পরিয়ে দেন শিল্পমন্ত্রী।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, জেলা সেক্টর কমান্ডারস ফোরাম ৭১ এর সভাপতি আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, নরসিংদী জেলা স্কুল এন্ড কলেজ শিক্ষক সমিতির সভাপতি মশিউর রহমান মৃধা প্রমুখ।



এই বিভাগের আরও