নরসিংদীতে বৈশাখী টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন

২৭ ডিসেম্বর ২০২১, ০৯:৩৩ পিএম | আপডেট: ০৮ এপ্রিল ২০২৪, ০৭:২৮ এএম


নরসিংদীতে বৈশাখী টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে বৈশাখী টেলিভিশেনের ১৭তম বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত হয়েছে। কর্মসূচীর অংশ হিসেবে সোমবার সকালে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। টাউনহল মোড় থেকে শুরু হয়ে র‌্যালীটি সদর উপজেলা পরিষদ মাঠে গিয়ে শেষ হয়।

এতে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর থানা আওয়ামীলীগের আহব্বায়ক আফতাব উদ্দিন ভুইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং স্কুল শিক্ষার্থীরা অংশ নেয়।


অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সন্ধ্যায় আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। নরসিংদী প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু।

বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ও নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসার মোহাম্মদ আলী, সাবেক অধ্যক্ষ গোলাম মোস্তাফা মিয়া, ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির শাহ। এছাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি, সম্পাদক, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ  আলোচনায় অংশ নেন।
অনুষ্ঠানে বক্তারা বৈশাখী টেলিভিশেনর উত্তরোত্তর সমৃদ্ধি এবং সাফল্য কামনা করেন। 



এই বিভাগের আরও