তারা বাংলাদেশের আত্মাকে বিক্রি করে দিয়েছে: আমির খসরু মাহমুদ চৌধুরী

২৯ ডিসেম্বর ২০২১, ০৬:৪৮ পিএম | আপডেট: ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪০ এএম


তারা বাংলাদেশের আত্মাকে বিক্রি করে দিয়েছে: আমির খসরু মাহমুদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে নির্বাচন কমিশন গঠনের প্রতি মানুষের বিন্দুমাত্র আগ্রহ নেই। যারা নির্বাচন কমিশন গঠনের সাথে যুক্ত হচ্ছে তারাও সরকারের এই ভোট ডাকাতির সঙ্গে জড়িত। এই সরকার ভোট ডাকাতি করে ক্ষমতায় আছে। তারা  বাংলাদেশের আত্মাকে বিক্রি করে দিয়েছে। এখন বাংলাদেশের মানুষ জেগে ওঠছে, নরসিংদীর এই জনসমাবেশে মানুষের ঢল দেখেই তা বুঝা যাচ্ছে। আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো, উন্নত চিকিৎসার মাধ্যমে তিনি সুস্থ্য হবেন এবং তার নেতৃত্বেই এই সরকারের পতন ঘটাতে হবে।

তিনি আজ বুধবার বিকেলে নরসিংদীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের চিনিশপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান বক্তা সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী আহমেদ তার বক্তব্যে বলেন, এই সরকার পুলিশ দিয়ে কেন্দ্র দখল করে ভোট ছিনিয়েছে। মানুষ এখন আওয়ামীলীগকে ঘৃনা করে। ভোটের সুযোগ পেলে মানুষ হিজরাকে ভোট দেয়, আওয়ামীলীগকে ভোট দেয় না। এখন যেই নির্বাচন কমিশন গঠন করার চিন্তা করছে সরকার, তা না করে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে হবে।  

জেলা বিএনপির সভাপতি খায়রুল কবীর খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সদস্য আব্দুল কাদির ভুইয়া জুয়েল, আকরামুল হাসান মিন্টু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সহসভাপতি মনজুর এলাহী, সিনিয়র যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

এর আগে সমাবেশে জেলার বিভিন্ন উপজেলা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথক মিছিল নিয়ে যোগ দেন। এসময় তারা খালেদার মুক্তি দাবি করে স্লোগান দেয়।