নরসিংদীতে তিনমাস ব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু

০১ জানুয়ারি ২০২২, ০৬:৩২ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪০ এএম


নরসিংদীতে তিনমাস ব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী জেলাব্যাপী গরীব ও অসহায় মানুষের মধ্যে তিনমাস ব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে বানিয়াছল রেলওয়ে উচ্চ বিদ্যালয় মাঠে জেলা স্বেচ্ছাসেবী ফোরাম কর্তৃক এই চিকিৎসা ক্যাম্প শুরু হয়। পর্যায়ক্রমে প্রতি সপ্তাহে জেলার বিভিন্ন স্থানে এই চিকিৎসা ক্যাম্প পরিচালিত হবে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

উদ্যোক্তারা জানান, জেলার ১২৬টি স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে গঠিত নরসিংদী জেলা স্বেচ্ছাসেবী ফোরামের উদ্যোগে তিনমাস ব্যাপী জেলার ৬ উপজেলায় গরীব ও অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করার লক্ষ্যে চিকিৎসা ক্যাম্প পরিচালনার উদ্যোগ নেয়া হয়েছে। শনিবার সকালে নরসিংদী পৌর এলাকার বানিয়াছল রেলওয়ে উচ্চ বিদ্যালয় মাঠে চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে এই কার্যক্রম শুরু করা হয়। প্রথমদিন এই ক্যাম্পে ৮ জন চিকিৎসক প্রায় ১ হাজার রোগীকে চিকিৎসাসেবা প্রদান করেন। এসময় রোগীদের বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ দেয়া হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন।

আবেদ টেক্সটাইলের পরিচালক মাহবুবুর রহমান মনিরের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধা, নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ আমিরুল হক শামীম, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।



এই বিভাগের আরও