নরসিংদীতে কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

১০ জানুয়ারি ২০২৩, ০৬:২০ পিএম | আপডেট: ২৬ মার্চ ২০২৪, ০৯:৪৪ এএম


নরসিংদীতে কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে কেক কেটে দৈনিক কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় শহরের সার্কিট হাউজ সংলগ্ন অরবিট রেস্টুরেন্ট মিলনায়তনে কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলী ও গোলাম মোস্তাফা মিয়া।

এছাড়া ইন্ডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক আজকের পত্রিকার নরসিংদী প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার আশিকুর রহমান পিয়াল, চ্যানেল আইয়ের নরসিংদী প্রতিনিধি সুমন রায়, প্রথম আলোর নরসিংদী প্রতিনিধি প্রণব কুমার দেবনাথ, ডিবিসি টিভির নরসিংদী প্রতিনিধি তোফায়েল আহমেদ স্বপন, নিউজ টোয়েন্টিফোরের নরসিংদী প্রতিনিধি হৃদয় খান, আরটিভির নরসিংদী প্রতিনিধি লক্ষন বর্মণ ও নূরে আলম রনি, ডেইলি স্টারের নরসিংদী প্রতিনিধি জাহিদুল ইসলাম জয়, দৈনিক মানবজমিনের নরসিংদী প্রতিনিধি আল আমিন সরকার, দৈনিক বাংলা ও নিউজ বাংলার নরসিংদী প্রতিনিধি খন্দকার শাহিন, কালের কণ্ঠের মনোহরদী প্রতিনিধি মুহা. ইসমাইল হোসেন, কালের কণ্ঠের রায়পুরা প্রতিনিধি মোহাম্মদ আবদুল কাদির, যুগান্তরের মনোহরদী প্রতিনিধি হারুন অর রশিদ, বাংলাদেশের আলোর শিবপুর প্রতিনিধি শেখ মানিক, প্রতিদিনের সংবাদের পলাশ প্রতিনিধি আলামিন মিয়া, বাংলাদেশ বুলেটিনের পলাশ প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মী এবং নরসিংদী শুভসংঘের সাধারণ সম্পাদক রাকিবুল মাসুম, তানভীর আহমেদ সানি, ইমরান মিয়া, তানভীত অপি, দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা কালের কণ্ঠের প্রতি শুভকামনা জানিয়ে বলেন, ‘আংশিক নয়, পুরো সত্য’ স্লোগানকে মূলমন্ত্র করে কালের কণ্ঠ সত্য, সুন্দর ও মুক্তিযোদ্ধের চেতনায় এগিয়ে চলেছে। পাশাপাশি বস্তুনিষ্ঠ সাংবাদিকতা, অসাম্প্রদায়িকতা, গণতান্ত্রিক মূল্যবোধ ও মুক্তবুদ্ধির চর্চার মধ্য দিয়ে দীর্ঘপথ চলা অব্যাহত রেখেছে। কালের কণ্ঠ তাদের লেখনির মাধ্যমে দেশের অর্থনীতি, রাজনীতি, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, পরিবেশ, সংস্কৃতি ও প্রযুক্তিতে সমানভাবে ভূমিকা রাখছে।



এই বিভাগের আরও