করিমপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক গবেষক মোশাররফ হোসেন সরকারের মৃত্যুবার্ষিকী পালন

১২ মার্চ ২০২৩, ০৮:১২ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৭ পিএম


করিমপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক গবেষক মোশাররফ হোসেন সরকারের মৃত্যুবার্ষিকী পালন

কাউছার মাহমুদ:

নরসিংদীতে মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক ও গবেষক মোশাররফ হোসেন সরকারের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২মার্চ) বিকালে সদর উপজেলার করিমপুর পাবলিক ইন্সটিটিউটে এই অনুষ্ঠান হয়।

করিমপুর পাবলিক ইন্সটিটিউট, ছাত্র ও যুব ফোরামের আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করিমপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড এর সাবেক সদস্য ওমর আলী।

এসময় লেখক ও গবেষক মোশাররফ হোসেন সরকারের সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ড ও তাঁর লেখা মুক্তিযুদ্ধ বিষয়ক ইতিহাস ও গ্রন্থ নিয়ে আলোচনা করেন, নরসিংদী মডেল স্কুলের প্রিন্সিপাল ও সাবেক জেলা শিক্ষা অফিসার এ.কে.এম শাহজাহান, নরসিংদী জজ কোর্টের সিনিয়র এডভোকেট রেজাউল করিম বাছেদ বাংলাদেশ সবুজ পরিবেশ আন্দোলন, জেলা শাখার সিনিয়র সহসভাপতি মো: জসিম উদ্দিন, ইন্ডিপেন্ডেন্ট টিভি ও আজকের পত্রিকার জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, করিমপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড সদস্য হেলাল মিয়া, করিমপুর ছাত্র ও যুব ফোরামের উপদেষ্টা ইবনে আদল শশী, সভাপতি সুজন মিয়া, হালিম মোল্লা প্রমুখ ।

স্বাগত বক্তব্য রাখেন মোশাররফ হোসেন সরকারের ছোট ভাই ও নরসিংদী সুইড বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জসিম উদ্দিন সরকার। সভা সঞ্চালনা করেন বীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাওয়াদুল হক জাহিদ।



এই বিভাগের আরও