জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে নরসিংদী জেলা প্রেসক্লাব কমিটির সৌজন্য সাক্ষাৎ

১৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:০২ পিএম | আপডেট: ২২ এপ্রিল ২০২৪, ০২:৫২ এএম


জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে নরসিংদী জেলা প্রেসক্লাব কমিটির সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর নবাগত জেলা প্রশাসক ড. বদিউল আলম ও পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নরসিংদী জেলা প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটি। রোববার পৃথক সময়ে এই  সৌজন্য সাক্ষাৎ হয়। এসময় জেলা প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির তালিকা তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি, ইনডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক আজকের পত্রিকার জেলা প্রতিনিধি আসাদুজ্জামান  রিপন, সাধারণ সম্পাদক, দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার আইয়ুব খান সরকার, নির্বাহী সদস্য সাপ্তাহিক আজকের চেতনার সম্পাদক এবিএম আজরাফ টিপু, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার আশিকুর রহমান পিয়াল ও দৈনিক করতোয়া পত্রিকার জেলা প্রতিনিধি বিশ্বনাথ পাল।

কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির, সহ-সভাপতি ও দৈনিক বর্তমান দিনের জেলা প্রতিনিধি আশাদ উল্লাহ মনা, যুগ্ম সাধারণ সম্পাদক, দ্য ডেইলি স্টারের জেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম জয়, কোষাধ্যক্ষ ও খাসখবর পত্রিকার সম্পাদক মো: কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক খবরের কাগজের জেলা প্রতিনিধি শাওন খন্দকার শাহিন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, মাইটিভির তৌহিদুর রহমান মিঠুন, দপ্তর সম্পাদক ও এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব, প্রচার প্রকাশনা ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক, আরটিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ এর জেলা প্রতিনিধি নূরে আলম রনি।



এই বিভাগের আরও