নরসিংদীতে করোনায় মৃতদেহ দাফন কাজে নিয়োজিতদের মাঝে নিরাপত্তা সামগ্রী বিতরণ

০৯ জুন ২০২০, ১১:২৯ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২০ পিএম


নরসিংদীতে করোনায় মৃতদেহ দাফন কাজে নিয়োজিতদের মাঝে নিরাপত্তা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে করোনায় মৃতদেহ দাফন কাজে নিয়োজিত আলেমদের মাঝে স্বাস্থ্য নিরাপত্তাসামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন আলোকিত নরসিংদী। মঙ্গলবার (০৯ জুন) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোকিত নরসিংদীর পক্ষে করোনায় মৃতদেহ দাফন কাজে নিয়োজিত হালিমা ছাদিয়া ফাউন্ডেশনের সমন্বয়কারী মুফতি আবদুর রহিমের কাছে নিরাপত্তা সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। এসময় হালিমা ছাদিয়া ফাউন্ডেশনের কাছে ২০ টি পিপিই, ১০০টি মাক্স ও ১০০টি গ্লাভস হস্তান্তর করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদীর নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি)  শাহরুখ খান, করোনা প্রতিরোধ সেল এর কুইক রেসপন্স টিমের আহবায়ক ও নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহ আলম মিয়া, আলোকিত নরসিংদী সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল প্রমুখ।

জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। এ পর্যন্ত জেলায় ৮৩৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। মারা গেছেন ১৩ জন। করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে যারা মৃত্যুবরণ করছের তাদের জানাজা, দাফন ও সৎকারে পরিবার, স্বজন ও এলাকাবাসীকে কাছে পাওয়া যাচ্ছে না।  তাই করোনায় আক্রান্ত বা উপসর্গ নিয়ে মারা গেলে জেলা করোনা প্রতিরোধ সেল এর কুইক রেসপন্স টিমের সহযোগিতায় হালিমা ছাদিয়া ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। তারা জেলায় এই পর্যন্ত করোনা বা উপসর্গ নিয়ে মারা যাওয়া ১২ জনকে দাফন করেছে। তাদের মোট সদস্য সংখ্যা নরসিংদী সদরে ৩৫জন।



এই বিভাগের আরও