পলাশে খাবার খেয়ে একই পরিবারের ৭ জন অচেতন

০২ আগস্ট ২০১৯, ০৬:১৪ পিএম | আপডেট: ১৮ আগস্ট ২০১৯, ০৫:৪৪ পিএম


পলাশে খাবার খেয়ে একই পরিবারের ৭ জন অচেতন

পলাশ প্রতিনিধি ॥
নরসিংদীর পলাশে রাতের খাবার খেয়ে একই পরিবারের ৭ জন অসুস্থ হয়ে পড়েছেন। ঘরের জানালা দিয়ে খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে পরিবারের সদস্যদের অচেতন করে চুরির উদ্দেশ্যে এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার উত্তরচর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


উত্তরচর পাড়া গ্রামের আজমীর হোসেনের মা আমেনা বেগম জানান, রাত ১১টায় খাবার খেয়ে আমার ছেলে আজমীর, নাতি আখিল হোসেন ও তার স্ত্রী বৃষ্টি এবং তাদের তিন মেয়েসহ সাত জন ঘুমিয়ে পড়ে। রাত ৩ টার দিকে বাড়ির জানালার গ্রিল কাটার শব্দ পেয়ে তাদের ডাকতে গিয়ে দেখি, সবাই অচেতন অবস্থায় পড়ে আছে। পরে আমি কান্নাকাটি শুরু করলে প্রতিবেশীরা ছুটে এসে তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। রাতে রান্নাঘরের জানালা দিয়ে খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে চুরির জন্য এ চেষ্টা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।


হাসপাতালের কর্তব্যরত ডা. আসাদুজ্জামান জানান, খাবারের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মেশানো ছিল। এ কারণে খাবার খাওয়ার পর সবাই অজ্ঞান হয়ে পড়েন। এতে ভয়ের কোনো কারণ নেই সবাই সুস্থ আছেন।


এ বিষয়ে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের এসআই এ.বি সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করে জানান, বাড়িতে চুরি করার উদ্দেশ্যে খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মেশানো হয়ে থাকতে পারে। ঘটনাটির তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।