শিবপুরে বিস্কুটের লোভ দেখিয়ে ৫ বছরের শিশু ধর্ষণ, থানায় মামলা

২৪ আগস্ট ২০২৩, ০৮:২০ পিএম | আপডেট: ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ এএম


শিবপুরে বিস্কুটের লোভ দেখিয়ে ৫ বছরের শিশু ধর্ষণ, থানায় মামলা

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুরে বিস্কুট দেওয়ার কথা বলে ডেকে নিয়ে পাঁচ বছর বয়সের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে শিবপুর মডেল থানায় মামলা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) রাতে রিফাত মোল্লা (১৮) এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে এই মামলা করা হয়।

অভিযুক্ত রিফাত মোল্লা উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবের গ্রামের মোজাম্মেল মোল্লার ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক।


মামলার বিবরণ থেকে জানা গেছে, ওই শিশুর মা গর্ভবতী হওয়ায় প্রায় এক মাস যাবত বাবার বাড়িতে অবস্থান করছেন। ওই শিশুর নানার বাড়ীর পাশাপাশি রিফাতের বাড়ি হওয়ায় তাদের বাড়িতে আসা–যাওয়া করত শিশুটি। বুধবার বিকাল পাঁচটার দিকে শিশুটিকে একা পেয়ে বিস্কুট কিনে দেওয়ার কথা বলে ঘরের ভিতরে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে রিফাত। এ সময় শিশুটি কান্নাকাটি শুনে শিশুর নানী ও মামী ডাকাডাকি করলে দরজা খুলতে বললে সে দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়।

পরে আশপাশের লোকজন শিশুকে উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে থেকে নরসিংদী সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে ওই শিশু সদর হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার রাতেই শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে রিফাতকে আসামি করে থানায় মামলা করেন।


শিবপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফয়জুল হাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। শিশুটি সদর হাসপাতালে চিকিৎসাধীন।